রাজশাহীর তানোরে আদিবাসী নারীকে গণধর্ষণে গ্রেফতার-৩

অপরাধ

মোঃ আলতাফ হোসেন বাবু :
রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে গণধর্ষণের শিকার এক আদিবাসী নারী। এতে গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরা(শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী(২৫),কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু(২১),নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা(২২)। এমন চাঞ্চল্যকর গণধর্ষণের ঘটনাটি ঘটেছে,রোববার (২৩মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার রতনপুর গ্রামের মৃত ফ্রান্সিস হাঁসদার জনৈক মেয়ে (২০) তার দুই বোনকে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামের তার পিসির বাড়িতে আলু কুড়াতে আসেন। এতে করে আলু কুড়াতে গিয়ে সামুয়েল মার্ডীর সাথে পরিচয় হয়। এতে করে মোবাইল ফোনের মাধ্যমে রাত ৮টার দিকে সামুয়েল মার্ডী জনৈক নারীকে তার পিসির বাড়ির পিছনে একটি আম বাগানে ডাকেন। সেখানে জনৈক নারী উপস্থিত হলে,দলবদ্ধ হয়ে তাকে হাত পা বেঁধে তিনজন মিলে জনৈক নারীকে গণধর্ষণ করেন।

এতে জনৈক নারীর ডাক চিৎকারে আসপাশের মানুষ ছুটে আসলে তাকে ফেলেই পালিয়ে যান ধর্ষণকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে বাসায় নিয়ে যান। এঘটনায় গণধর্ষণের শিকার জনৈক নারী বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী (সার্কেল) সোহেল রানার হস্তক্ষেপে বিশেষ অভিযান পরিচালনা করে গণধর্ষণের তিনজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হলে,বিশেষ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.