পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অপরাধ

এস এম আলমগীর চাঁদ-পাবনা থেকে :
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে পাবনা শহরের মুনসুরাবাদ আবাসিক এলাকার একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত শারভীন সুলতানা মীম পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী। তিনি মেহেরপুরের সালদা থানার আজিজুল ইসলামের মেয়ে।
বিষয়টি নিশ্চিত করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, আমরা খবর পেয়ে মাত্র ঘটনাস্থলে এসেছি। ওড়না কেটে মরদেহ নামানো হয়েছে। এখনো বিস্তারিত কিছু পায়নি। পরে বিস্তারিত বলা যাবে।
নিহতের স্বামী আসিফ মোর্শেদ জানান, গতকাল বিকেল মিমের সাথে তার সর্বশেষ কথা হয় । রাত সাড়ে চারটায় তিনি ঢাকা থেকে রওনা হন ।বাসায় পৌঁছে বাড়িওযালা কে সঙ্গে নিয়ে ফ্লাটে গেলে দরজা বন্ধ দেখতে পান ।
বাড়ির মালিক মেরিনা ইসলাম জানান, দু’মাস আগে তারা বাড়ি টি ভাড়া নিলেও তারা সবসময় সেখানে থাকতেন না ।তার স্বামী সকাল নয়টার দিকে ঢাকা থেকে আসলে আমাকে সঙ্গে করে ফ্ল্যাটের সম্মুখে গেলে দরজা বন্ধ দেখতে পাই । পরে পুলিশ কে ফোন দিলে ফায়ার সার্ভিস কে সাথে নিয়ে দরজা ভেঙে মিমকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্হায দেখতে পাই।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান খবর পেয়ে আমাদের পুলিশ গেছে। আমিও রওনা দিয়েছি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে ।

Leave a Reply

Your email address will not be published.