সিরাজগঞ্জে মাদকের তথ্য পুলিশ কে দেয়ায়, সাংবাদিক কে মারধর ও প্রাণনাশের হুমকি

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
অপরাধীদের দৌরাত্ম্য দিনকে দিন বেড়েই চলেছে। কুখ্যাত মাদক ব্যবসায়ীর মাদক ব্যবসার সংবাদ পুলিশের কাছে প্রকাশ করায় “সম্পাদক ও প্রকাশক:ডেইলি সিরাজগঞ্জ কন্ঠ ২৪.কম ও দৈনিক ভয়েস অব সিরাজগঞ্জ রুবেল হোসাইন তুহিন তালুকদারকে এ হুমকি দিয়েছে মাদক ব্যবসায়ী কিবরিয়া। এমনই এক ঘটনা ঘটেছে সিরাজগঞ্জ সদরে ।

শনি বার (৪ মার্চ) সকাল ৭:১২ মিনিটে মাদক কারবারি কিবরিয়া সাংবাদিক রুবেল হোসেন তুহিন তালুকদার কে হুমকি দেন। এবং শনিবার১২ টায় সময় কিবরিয়া সন্ত্রাস বাহিনী নিয়ে সাংবাদিক রুবেলের উপর হামলা , মারধর ও প্রাণনাশের হুমকি দেন ,এ ঘটনায় মাদক ব্যবসায়ী কিবরিয়া এর বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় ওসি সাথে মোবাইল ফোনে কথা বলেন , তিনি থানায়একটি সাধারণ ডায়েরি করতে বলেন। সাংবাদিক রুবেল হোসেন তুহিন তালুকদার প্রাণনাশের সংশয় আছে বলে প্রশাসন ও সাংবাদিকদের তথ্য জানান।

কুখ্যাত মাদক কারবারি কিবরিয়া সিরাজগঞ্জ সদর ইউনিয়নের মোঃ রফিক মিয়ার ছেলে।

সূত্রে জানা যায়, কুখ্যাত মাদক কারবারি কিবরিয়া গত ৩.০৩.২০২৩ তারিখে ১০ হাজার পিছ ইয়াবা চালান রাজশাহী থেকে রাজন নামে এক মাদক কারবারি সিরাজগঞ্জ কিবরিয়া নিকট আসতেছে বলে পুলিশকে তথ্য দেন। সিরাজগঞ্জ সদর থানা পুলিশ তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী কিবরিয়ার বাড়ি তলাশী করেন এবং ইয়াবা সহ আটক করেন। আসামিকে ইয়াবাসহ আটক করার পরেও পুলিশ প্রশাসন মোটা অংকের চাঁদা নিয়ে কিবরিয়াকে ছেড়ে দেন। ওই মাদক ব্যবসায়ী সংবাদ প্রকাশ করে সাংবাদিক রুবেল হোসেন তুহিন। (৩ মার্চ) সাংবাদিকের মুঠোফোন বেশ কয়েকবার ফোন করে তাকেসহ তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনায় সাংবাদিক ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান সাংবাদিক রুবেল হোসেন তুহিন তালুকদারকে হুমকি দেওয়ার ঘটনা কথা জানিয়েছেন সাংবাদিক কিন্তু আমি একটি জিডি করতে বলেছি। জিডি হলে এ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published.