বগুড়া আদমদীঘিতে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

অপরাধ

মুক্তারুজ্জামান :
বগুড়ার আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে একটি সিএনজিচালিত অটোরিকশাসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (২০ আগস্ট) রাত ৩টায় আদমদীঘির সান্তাহার-রানীনগর সড়কের মালশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকুতরা হলো, নওগাঁ সদরের চকরাম চন্দ্রপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে বুলবুল (৩৪), আব্দুর রশিদের ছেলে হাসান (২৬), আত্রাই উপজেলার মালিপুকুর গ্রামের ফাইজুদ্দিনের ছেলে ফরিদ উদ্দিন (২৬), মানিক সরদারের ছেলে সেন্টু সরদার (৩৫), তালেব মন্ডলের ছেলে রেজাউল ইসলাম (২৬) ও মহাদেবপুর উপজেলার বেলঘরিয়া গ্রামের মসতুল মন্ডলের ছেলে মুকুল মন্ডল (৫০)।

এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা, ছ’টি মোবাইল ফোন, চাপাতি, হাতুরি, লাঠি, রশি, কয়েকটি সার্জিক্যাল মাস্কসহ বিভিন্ন ডাকারি সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম সংবাদ সম্মেলনে জানান, গতকাল শনিবার দিবাগত রাত ৩টায় আদমদীঘির সান্তাহার-রানীনগর সড়কের মালশন মোড়ে পাকা রাস্তায় সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে যাত্রীবেশে ডাকাতি প্রস্ততি নেওয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম উদ্ধার ও তাদের ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা যাত্রীবেশে বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল বলে নিশ্চিত করেন এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.