মৌলভীবাজার শহর থেকে শিক্ষিকার টাকা-স্বর্ণাঅলংকার ছিনতাই

অপরাধ

কে এম সাইদুল ইসলাম রাজনগর থেকে :
মৌলভীবাজার শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিলি বেগম জানান, তার কাছ থেকে ৫৪ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার ছিনতাই করে নিয়েগেছে ছিনতাইকারীরা।

সোমবার (২৮ মার্চ) দুপুরে শহরের চৌমুহা এলঅকায় এ ঘটনাটি ঘটে।

ছিনতাইয়ের অভিযোগ করা হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিলি বেগম জানান, তার কাছ থেকে ৫৪ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার ছিনতাই করা হয়েছে।এব্যাপারে মঙ্গলবার (২৯ মার্চ) থানায় অভিযোগ দিয়েছেন শিক্ষিকা ।

শিক্ষিকা মিলি বেগমের বাসা শহরের এক নম্বর ওয়ার্ডের শমসেরনগর সড়কে। তিনি হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।

মিলি বেগম বলেন সোমবার দুপুরে প্রাইম ব্যাংক থেকে টাকা তুলে বের হওয়ার পর ব্যাংকের সামনে একজন লোক আমার হাতে একটা কিছু দিয়ে আঘাত করে।ব্যাগের ভিতরে রাখা টাকা ও স্বর্ণালংকার দিয়ে দিতে বলে। আমি সেটা দিতে বাধ্য হই। ব্যাগে থাকা ৫৪ হাজার টাকা ও হাতের এক ভরি ওজনের স্বর্ণের চুড়ি তাদের হাতে তুলে দেই। ছিনতাইকারির সাথে থাকা একজন আমাকে ধমক দিয়ে চলে যেতে বলে, না গেলে কেটে টুকরা-টুকরা করে ফেলবে বলে জানায়। পরে ওই এলাকার একটি সিসি ক্যামেরার রেকর্ডে দেখা যায় ছিনতাইকারি তিনজন ছিল।

ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হকবলেন, শিক্ষিকা থানায় অভিযোগ করেছেন।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে,তদন্ত করে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.