বগুড়ার আদমদীঘিতে গৃহবধূ ধর্ষণ ‘আপন দুই ভাই’ গ্রেপ্তার

অপরাধ

মুক্তারুজ্জামান,আদমদীঘি বগুড়া :
বগুড়ার আদমদীঘিতে গৃহবধূর ধর্ষণ মামলার আসামী দুলু ফকির (৫৫) ও হান্নান ফকির (৩৫) নামের আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের ছামছুল ফকিরের ছেলে। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, গ্রেপ্তারকৃত দুলু ফকির একই গ্রামের ভুক্তভোগী গৃহবধূকে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। গত ১৭ মার্চ সকালে গৃহবধূর স্বামী জমিতে হালচাষ করতে যান। ওই দিন বেলা সাড়ে ১১ টার দিকে স্বামীর অনুপস্থিতির সুযোগে দুলু ফকির ভুক্তভোগীর বাড়িতে ঢুকে গোয়াল ঘরে অবস্থান নেয়। এরপর গৃহবধুকে চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। ওই দিনই বেলা আড়াইটায় দুলুর ছোট ভাই হান্নান ফকির ওই গৃহবধূর বাড়িতে ঢুকে বড় ভাইয়ের ধর্ষণ দৃশ্য দেখেছে জানিয়ে তার সংসার ভেঙে দিবে বলে হুমকি দিয়ে তিনিও ওই গৃহবধূকে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার গৃহবধূ লোকলজ্জার ভয়ে প্রথমে ওই ঘটনা গোপন রাখেন। কিন্তু পরবর্তীতে আসামি দুলু ফকির বারবার তাকে অনৈতিক প্রস্তাব দেয়। বাধ্য হয়ে তিনি তার স্বামীকে ঘটনাটি জানায়। পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার রাতে দুই সহোদরকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করেছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গৃহবধূর দায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই ভাইকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.