মেয়ে হয়ে জন্মই তার অপরাধ, তাই ছাদ থেকে ফেলে হত্যা করল দাদি

অপরাধ

অনলাইন নিউজ ডেস্ক :
কন্যাসন্তান হয়ে জন্মেছে। ‘অপরাধ’ বলতে শুধু এইটুকুই। তার জেরে বেঘোরে প্রাণ গেল সাতদিনের দুধের শিশুর। ছাদ থেকে ছুড়ে ফেলে শিশুটিকে খুন করার অভিযোগে গ্রেফতার তার ঠাকুমা। শুক্রবার রাতে ভারতের বেঙ্গালুরুর মেদারাল্লি এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। শাশুড়ি পরমেশ্বরীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা তামিলসেলভি।

ওই মহিলা জানিয়েছেন, শাশুড়ির কাছে মেয়েকে রেখে শৌচাগারে গিয়েছিলেন তিনি। ফিরে এসে আর মেয়ের দেখা পাননি। তা নিয়ে প্রশ্ন করলে শাশুড়ি জানান, কিছু লোক জোর করে বাড়িতে ঢুকে পড়েছিল। তারাই শিশুটিকে কেড়ে নিয়ে গিয়েছে।

শাশুড়ির কথায় সন্দেহ হলে পুলিশে খবর দেন তামিলসেলভি। তারা এসে তল্লাশি শুরু করলে, বাড়ির সংলগ্ন একটি খালি জায়গায় শিশুটির দেহ উদ্ধার হয়। তার মাথায় গভীর ক্ষত ছিল। তা নিয়ে চেপে ধরতেই অপরাধ স্বীকার করেন পরমেশ্বরী। তাঁকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেঙ্গালুরু একটি বেসরকারি হাসপাতালে সময়ের আগেই সন্তানপ্রসব করেন তামিলসেলভি। জন্মের পরই জন্ডিস ধরা পড়ে তার। কন্যাসন্তান হওয়ায় এমনিতেই অসন্তুষ্ট ছিলেন পরমেশ্বরী। শেষমেশ তাকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published.