বগুড়ার গাবতলীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু

অপরাধ

বগুড়া প্রতিনিধি :
বগুড়ার গাবতলী উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (১৯) নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে গাবতলী উপজেলার দাঁড়াইল বাজারে এ ঘটনা ঘটে। নিহত নাজিম উদ্দিন গাবতলী উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় গাবতলী উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় যান নাজিম। ওই সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে রেফার্ড (হস্তান্তর) করেন। সেখানে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়া ছিলিমপুর (মেডিক্যাল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম হোসেন জানান, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজিমের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, হত্যার ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.