গাজীপুর পূবাইলে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

দুর্ঘটনা

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুরের পূবাইলে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার(৭ এপ্রিল) রাত ১০টায় টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কে পূবাইল থানাধীন মাজুখান পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হারন চন্দ্র রায় (৩৫) ও সাইফুল (৪০)। হারন চন্দ্র রায় গাজীপুর জেলার পূবাইল থানাধীন সাতানিপাড়া গ্রামের হিরন চন্দ্র রায়ের ছেলে। বাকিদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, টঙ্গী থেকে ছেড়ে আসা ইজিবাইক মাজুখান পূর্বপাড়া এলাকায় পৌঁছলে একটি গাড়িকে দ্রুতগতিতে ওভারটেকিংয়ের চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চালকসহ চারজন গুরুতর আহত হন। পরে দু’জনকে মুমূর্ষু অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয় এবং অপর দু’জনকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার হাসপাতাল পাঠানো হয়েছে। এঘটনায় ট্রাক ও চালককে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

এবিষয়ে পূবাইল থানার ইন্সপেক্টর(তদন্ত) আতিকুর রহমান জানান, আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতাল ও টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও চালক আটক আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.