নৌকার নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
সাভারে ইউপি নির্বাচনে সরকার মনোনীত নৌকা প্রতীকে সমর্থন দিয়ে নির্বাচনী প্রচারণার করায় পূর্ব শত্রুতার জেরে মামুন হোসেন মাদবরের গাড়ি ভাঙ্গচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

সোমবার (১৩ জুন) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাব এলাকার মামুন হোসেন মাদবরের নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ভুক্তভোগী মারকাজুল ইসলাম আকাশ বলেন বিরুলিয়া ইউনিয়নের কাকাব এলাকার ইভা মন্ডলের ছেলে জুয়েল মন্ডল (৩৫), আকরাইন এলাকার নজর আলীর ছেলে সোহেল (৩৫), একই এলাকার তারেকসহ (৩০) অজ্ঞাত ১০ থেকে ১২ জন আমাদের গাড়ির গতিরোধ করেন। ভুক্তভোগীরা খাগান এলাকার ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের পাশ দিয়ে একটি নোয়া গাড়ি যোগে যাচ্ছিলেন। এসময় মারকাজুল ইসলাম ও মামুন হোসেন মাদবরের গাড়ির চালক ওই গাড়িতে ছিলেন। গতিরোধ করে অভিযুক্তরা মামুন হোসেন মাদবরকে গাড়ির ভিতর খোঁজাখুঁজি করেন আর বলেন, “মামুন কই ওরে আজ মেরে ফেলবো।” গাড়ির ভিতরে মামুন না থাকায় গাড়ির চালক কবিরকে টেনেহিঁচড়ে বের করে মারধর করতে থাকে। পরে গাড়ির পিছনে ভাঙ্গচুর করে চালিয়ে গাড়ির ব্যাকলাইট ভেঙ্গে ব্যাপক ক্ষতিসাধন করেন। পরে স্থানীয়দের সহায়তায় গাড়ির চালককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে রাতে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করে নৌকা প্রতীকের লোকজনকে নানাভাবে নাজেহাল ও হয়রানি করছেন বর্তমান চেয়ারম্যান সেলিম মন্ডলের ভাইসহ তার সাঙ্গপাঙ্গরা। আমরা নৌকা প্রতিকের নির্বাচন করায় আমাদের ওপরে অত্যাচার করছে। আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এসময় মামুন হোসেন মাদবর বলেন, আমা আমার চাচাতো ভাইয়ের নির্বাচন করেছিলাম। তিনি নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন। এটাই আমার অপরাধ। তারা নির্বাচিত হয়ে আমাদের বাড়ি থেকে বের হতে দিচ্ছে না।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকগণ।

Leave a Reply

Your email address will not be published.