নওগাঁর মান্দায় মহাসড়কে বেরিকেড দিয়ে যুবতীকে অপহরণের চেষ্টা

অপরাধ

নাজমুল হক মান্দা :
নওগাঁ জেলার মান্দা থানা মহাসড়কে বেরিকেড দিয়ে এক যুবতীকে (২১) অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ভোলাবাজার মোড়ের অদুরে এ ঘটনা ঘটে। এসময় মহাসড়কে চলাচলরত বাসের যাত্রীরা ওই যুবতীকে অপহরণকারীদের কবল থেকে উদ্ধার করেন।

ভুক্তভোগী যুবতী নওগাঁ সদর উপজেলার বাসিন্দা। সোমবার নিজ বাড়ি থেকে ভগ্নিপতি ও বোনের সঙ্গে একই মোটরবাইকে চেপে নিয়ামতপুর উপজেলায় বোনের বাড়ি যাচ্ছিলেন। ঘটনায় শিকার ওই যুবতী তাঁর আত্মীয়দের নিয়ে বর্তমানে মান্দা থানায় অবস্থান করছেন।

ভুক্তভোগী ওই যুবতী জানান, ‘দীর্ঘদিন ধরে মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের মংলাপাড়া গ্রামের তাপস কুমার নামে এক যুবক বিভিন্নভাবে তাঁকে উত্যক্ত করছিল। তাঁর পরিবারকে অভিযোগ দিয়েও কোনো কাজ হয়নি। রবিবার মৈনম বাজার এলাকার এক ছেলের সঙ্গে আমার বিয়ের আশীর্বাদের দিন ছিল। কিন্তু তাপস কুমার জামাইদের বাড়ি গিয়ে হুমকি-ধামকি দিয়ে বিয়েটি ভেঙে দেয়।’

ভুক্তভোগী তরুণীর বোন বলেন, বোনের জামাইকে আশীর্বাদের জন্য স্বামীকে সঙ্গে নিয়ে শনিবার বাবার বাড়িতে যাই। এদিন ছেলে পক্ষ হুমকির অভিযোগ তুলে আশীর্বাদের অনুষ্ঠান বাতিল করে দেন। বিয়ে ভেঙে যাওয়ায় সোমবার বোনকে সঙ্গে নিয়ে একই মোটরবাইকে শ্বশুর বাড়ি ফিরছিলাম।

তিনি আরও বলেন, পথে ভোলাবাজার এলাকায় মহাসড়কে বেরিকেড দিয়ে একদল বখাটে যুবক বোনকে অপহরণের চেষ্টা করে। এসময় মহাসড়কের উভয়পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। অবস্থা বেগতিক হওয়ায় বাসের যাত্রীরা প্রতিরোধ গড়ে তুললে বখাটেরা সটকে পড়ে। ঘটনার সময় বাধা দেয়ায় তাঁকেও লাঞ্ছিত করে বখাটেরা।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.