গাজীপুরের টঙ্গীতে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি

অপরাধ

রবিউল আলম গাজীপুর থেকে :
গাজীপুরের টঙ্গীতে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকায় সংবাদ সংগ্রহকালীন সময়ে দৈনিক তরুণ কন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মো. রায়হান মিয়া (২৫) কে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণ নাশের হুমকি প্রদান করে পুলিশের কথিত সোর্স রফিকুল ইসলাম বাবু উরফে র‍্যাব বাবু।

অভিযুক্ত আসামি রফিকুল ইসলাম বাবু (৩০) উরফে র‍্যাব বাবু গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন হোসেন মার্কেট দত্তপাড়া এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে সাংবাদিক মো. রায়হান মিয়া টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি লম্বর (৭২৪)।

সাংবাদিক মো. রায়হান মিয়া জানান, রফিকুল ইসলাম বাবু উরফে র‍্যাব বাবু নামক পুলিশের এই কথিত সোর্সের অত্যাচারে টঙ্গীবাসী খুব অতিষ্ঠ। প্রতিনিয়ত তার বিভিন্ন অপকর্মের কারণে সকলেই আতঙ্কিত। সংবাদ সংগ্রহকালীন সময়ে পুলিশের এই কথিত সোর্স আমার মুঠোফোনে ফোন দয়ে অকথ্যভাষায় গালাগালি করে এবং আমাকে প্রাণ নাশের হুমকি প্রদান করে।

তিনি আরোও জানান, কথিত এই সোর্সের বিরুদ্ধে স্থানীয় থানায় মাদক ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। র‍্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হওয়ার পরও সে অনেকটা বেপরোয়া। তার আধিপত্য বিস্তার রোধে প্রশাসনের সুদৃষ্টি প্রয়োজন বলে মনে করেন তরুন এই সাংবাদিক।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাভেদ মাসুদ বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.