কুমিল্লার বুড়িচংয়ে বিদ্রোহী প্রার্থীর সশস্ত্র প্রচারণায় সাবেক চেয়ারম্যান! ১০ হাজার টাকা জরিমানা

অপরাধ

ডেস্ক রিপোর্ট :
কুমিল্লার বুড়িচং উপজেলার ২নং বাকশীমুল ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান লিটন। তার পক্ষে বাকশীমুল বাজারে লাইসেন্স করা বিশাল অস্ত্র নিয়ে প্রচারনায় অংশ নিয়ে মিছিল চালিয়ে যাচ্ছেন সাবেক চেয়ারম্যান হুমায়ন।
এ নিয়ে এলাকায় সাধারণ ভোটারদের মাঝে আতংক ও আলোচনা-সমালোচনা চলছে। অন্য প্রার্থী ও সাধারণ মানুষের প্রশ্ন নির্বাচনের আগে কোন প্রার্থীর পক্ষে এভাবে অস্ত্র নিয়ে প্রচারণা করার বৈধতা আছে কি?
এ বিষয়ে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান হুমায়ন এর বক্তব্য, আমার এই অস্ত্রের লাইসেন্স আছে। তাই নিরাপত্তার জন্য নিয়ে এসেছি।

তবে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলার সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন বলেন, নির্বাচনী মাঠে অস্ত্র হাতে নিয়ে প্রচার প্রচারণা সম্পূর্ণ বেআইনি এবং অপরাধ।

এবিষয়ে বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন বলেন, নির্বাচনি এলাকায় অস্ত্র প্রদর্শন কটে প্রচার প্রচারণা করার বৈধতা নেই। এটি বেআইনি ও অপরাধ। আমরা তাকে অস্ত্রসহ আটক করি। পরে নির্বাহী ম্যাজিষ্টেট মহোদয় তাকে ১০ হাজার টাকা জরিমানা করে ভবিষ্যতের জন্য সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.