লালমনিরহাট কালীগঞ্জে ২০কেজি গাজাঁ ও পিকআপ ভ্যানসহ গ্রেফতার ১

অপরাধ

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট থেকে :
লালমনিরহাটের কালীগঞ্জ থানার বিশেষ অভিযান চালিয়ে কাকিনা ইউনিয়ন এর রুদ্রেশ্বর হতে ২০কেজি গাঁজা ও ১টি সাদা রংয়ের পিকআপ উদ্ধারসহ ১জন কে গ্রেফতার করেন কালীগঞ্জ থানার পুলিশ।।ঘটনাস্থল হইতে সু-কৌশলে ১জন পালিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব আরজু মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এসআই/সাইদুর রহমান ও সঙ্গীয় ফোর্স কালীগঞ্জ থানাধীন ৮নং কাকিনা ইউনিয়নের  রুদ্রেশ্বর মৌজাস্থ ৭নং ওয়ার্ডের জনৈক মোঃ জাহাঙ্গীর (২৫), পিতা-মৃত মেহের উদ্দিন এর বসতবাড়ীর দক্ষিণ পার্শ্বে কাকিনা টু রংপুরগামী পাকা রাস্তার উপর হইতে ২০ (বিশ) কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত ১টি সাদা রংয়ের পিকআপ গাড়ি, যাহার রেজিঃনং-ঢাকা-মেট্রো-ন-১৬-৮০২৫  উদ্ধার সহ ১জন আসামী কে গ্রেফতার করেন।ঘটনাস্থল হইতে সু-কৌশলে পিকআপ (ড্রাইভার), আঃ রহিম (৩৫),পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী হলো হাবিবুর রহমান (৪০), পিতা- মোঃ খাদেম আলী শেখ, গ্রাম- গোবিন্দপুর, উপজেলা/থানা- সাদুল্যাপুর, গাইবান্ধা। পলাতক আসামী পিকআপ (ড্রাইভার),আঃ রহিম (৩৫)পিতা- অজ্ঞাত, গ্রাম-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, জেলা-টাঙ্গাইল।

লালমনিরহাটের কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো.সাজ্জাদ হোসেন,জানান গোপন সংবাদের ভিত্তিতে এসআই/সাইদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর  হতে অভিযান চালিয়ে ২০কেজি গাঁজা ও ১টি সাদা রংয়ের পিকআপ গাড়ি, যাহার রেজিঃনং-ঢাকা-মেট্রো-ন-১৬-৮০২৫ উদ্ধারসহ হাবিবুর রহমান (৪০),নামের ১মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।ঘটনাস্থল হইতে সু-কৌশলে পিকআপ (ড্রাইভার), আঃ রহিম (৩৫),পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলা নং-০৪/১২৩,ধারা- ৩৬(১) এর ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published.