কবিরাজের কাছে চিকিৎসা নিতে এসে শ্লীলতাহানির শিকার থানায় অভিযোগ

অপরাধ

আশুলিয়া প্রতিনিধি:
শিল্পাঞ্চল আশুলিয়ায় কবিরাজের কাছে চিকিৎসা নিতে এসে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক মহিলা পোশাক শ্রমিক।

এ ঘটনায় চিকিৎসা নিতে আসা পোশাক শ্রমিক তাঁর নিকটাত্মীয় ইমরান নামের একজনকে ফোন করে ডেকে আনলে কবিরাজ এবং সাবেক যুবলীগ নেতা লুৎফর রহমান জয় সহ কয়েকজন মিলে তাকেও মারধর করে আহত করেছে।

গতকাল বুধবার (১২ জুলাই) রাত সাড়ে আটটার দিকে পূর্ব জামগড়ার ১নং রূপায়ন গেইট এলাকায় এ ঘটনা ঘটেছে।

জহির উদ্দিন কবিরাজ লালমনিরহাট জেলা সদরের চরঘাটা গ্রামের মৃত কুরবান শেখের ছেলে। তার বিরুদ্ধে এর আগেও চিকিৎসা নিতে আসা মেয়েদের শ্লীলতাহানি ও ধর্ষণচেষ্টার অভিযোগ রয়েছে। সে সাবেক যুবলীগ নেতার ছত্রছায়ায় থেকে এমন অপকর্ম করে বলে জানিয়েছে এলাকাবাসী।

এ ঘটনায় ভুক্তভোগি পোশাক শ্রমিক বাদি হয়ে পরের দিন সকালে অর্থাত মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, জৈনেক পোশাক শ্রমিক দীর্ঘদিন যাবৎ জামগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় সুইং অপারেটর হিসেবে কাজ করে আসছে। শারীরিকভাবে অসুস্থ হওয়ায় পূর্ব জামগড়া রূপায়ণ ১নং গেইট এলাকায় জহির কবিরাজের কাছে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসা নিতে যান। এসময় দোকানের পিছনে বিশেষ কায়দায় তৈর করা কেবিনে নিয়ে তাকে কূপ্রস্তাব দেয়। কবিরাজের কূপ্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। তখন তাকে উদ্ধার করার জন্য কৌশলে সে তাঁর ভাতিজা ইমরানকে ফোন করলে তাৎক্ষণিক তাঁর ভাতিজা ঘটনাস্থলে আসলে জহির উদ্দিন কবিরাজ, আশুলিয়া থানা যুবলীগের সাবেক নেতা লুৎফর রহমান জয়,কামরুল ইসলাম মিলে মারধর করে আহত করে এবং এঘটনা কাউকে না বলার হুমকি দিয়ে তাদের ছেড়ে দেয়।
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্ক (এসআই) হাসিব সিকদার বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি। অপরাধীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.