লালমনিরহাটে কবিরাজ গ্রেপ্তার চিকিৎসার আড়ালে ধর্ষণ চেষ্টা

অপরাধ

মো.হাসমতআলী,লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলায় ঝাড়ফুঁক দিয়ে কবিরাজি চিকিৎসার আড়ালে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে অর্জুন লাল(৪৫),নামে এক কবিরাজকে গ্রেপ্তার করছে লালমনিরহাট সদর থানা-পুলিশ।

আটককৃত কবিরাজ অর্জুন লাল,লালমনিরহাট জেলার সদর পৌরসভার উত্তর সাপটানা এলাকার মৃত ফুলচাঁন রবিদাসের, ছেলে।শনিবার রাত সাড়ে বারোটার দিকে অর্জুন লালের নিজ বাড়ি থেকে তাকে আটক করেন থানার পুলিশ।

কবিরাজ অর্জুন লাল,লালমনিরহাট সদর হাসপাতালের সামনের ফুটপাতে জুতা সেলাইয়ের কাজ করেন ও তার নিজ এলাকায় কবিরাজি চিকিৎসা করে থাকেন।

(১৮ই জানুয়ারি)২০২০ইং রোজ শনিবার রাত ১১টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কাঁকেয়া টেপা গ্রামের এক নারী লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ ওই রাতেই কবিরাজ অর্জুন লাল,কে গ্রেপ্তার করে।

লালমনিরহাট থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে জ্বরে আক্রান্ত ওই নারী চিকিৎসা নিতে কবিরাজ অর্জুন লালের,বাড়িতে যান। এ সময় কবিরাজ অর্জুন ঝাড়ফুঁকের কথা বলে ওই নারীকে তার শয়নকক্ষে নিয়ে কাপড় টানা হিঁচড়া করে তাকে বিবস্ত্র করার চেষ্টা করেন। একপর্যায়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায় কবিরাজ অর্জুন লাল,পরে ওই নারী কবিরাজ অর্জুন লাল,কে ধাক্কা দিয়ে ঘরের বাইরে এসে পরিবারের লোকজনকে বিষয়টি অবহিত করেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।লালমনিরহাট থানার মামলা নং৪০
অভিযুক্ত কবিরাজকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.