কুমিল্লার সদর দক্ষিণে নিখোঁজ নৈশ প্রহরী শাহজালালের অর্ধগলিত মরদেহ উদ্ধার

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
নিখোঁজের ৩৪ দিন পর কুমিল্লার সদর দক্ষিণে মো. শাহজালাল নামে এক নৈশ প্রহরীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার গীলাতলী এলাকার মীর হোসেনের মুরগির খামার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মরদেহটি শাহজালালের বলেই নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া।

নিহত শাহজালাল (৩৭) উপজেলার চৌয়ারা নলকুড়ি এলাকার মৃত আনোয়ারুল হকের ছেলে। তিনি কালীরবাজার মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২ মার্চ রাত সাড়ে ১০টায় কর্মস্থলের উদ্দেশ্যে ঘর থেকে বের হন শাহজালাল। পরের দিন বিকেল পর্যন্ত বাসায় ফিরে না আসলে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে থানায় অপহরণের অভিযোগ করেন। পরে ১৪ মার্চ তার স্ত্রী কোহিনূর বাদী হয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানায় ছয়জনের নাম উল্লেখ করে থানায় অপহরণের মামলা করেন।

পরে অভিযান চালিয়ে পুলিশ মামলার ১ ও ২ নম্বর আসামি মীর হোসেন এবং সুমনকে গ্রেফতার করেন। জিজ্ঞাসাবাদের জন্য আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করলে সেখানে এই বিষয়ে কিছুই জানেনা না বলে স্বীকারোক্তি দেন তারা।

সবশেষ তথ্য প্রযুক্তি সহায়তায় পুলিশ মামলার ১ নম্বর আসামি মীর হোসেনের মুরগির ফার্ম তল্লাশি করে শাহজালালের অর্ধগলিত মরদহ উদ্ধার করেন।

এই বিষয়ে সদর দক্ষিণ থানার ওসি মো. আলমগীর ভূঁইয়া জানান, আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে আদালতের মাধ্যমে রিমান্ডে আনা হবে। এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.