হবিগঞ্জের মাধবপুরে স্কুল ছাত্র মিশুর হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

অপরাধ

মো: ইফাজ খাঁ,মাধবপুর,হবিগঞ্জ থেকে :
মাধবপুরে স্কুল ছাত্র মোঃ আতিকুল ইসলাম (মিশু)১৭
এর নির্মম হত্যার প্রতিবাদে ও ঘটনায় জড়িত আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

৫ নভেম্বর শনিবার এক্তিয়ারপুর শাহী ঈদগাহ মাঠে বিকেল ২ঘটিকা সময় জানাজা নামাজ শেষে উপস্থিত মুসল্লি ও এলাকাবাসীর আয়োজনে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। জানাজা মাঠ থেকেই যাত্রা করে ঢাকা- সিলেট এশিয়ান মহাসড়ক শাহপুর নতুন বাজার মোড়ে মানববন্ধন শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়, মিছিলটি গ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ করেন

এসময় উপস্থিত ছিলেন- ছাতিয়াইন ইউনিয়ন ৮নং ওর্য়াডের মেম্বার মোঃ নওশাদ মিয়া,মোঃ আব্দুল কাইয়ুম, এক্তিয়ারপুর দরবার শরীফের পীরজাদা মোঃ শাহ আলম,নিহত আতিকুল ইসলাম (মিশুর)চাচা মোঃ জিয়াউর রহমান জিয়া, মাওলানা মোঃ মুরর্শেদ কামাল জালালী,এম এ কালাম, মোঃ শামসু উদ্দিন সহ সহস্রাধিক মানুষ এতে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা মিশুর হত্যাকাণ্ডে খুনি ও দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান।

এ ব্যাপারে মানববন্ধন স্পটে ছাতিয়াইন পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর বেলায়েত হোসেন বলেন ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে, আমাদের ওসি স্যারও এব্যাপারে অবগত আছেন আশা করছি খুব দ্রুতই খুনি ও জড়িতদের গ্রেফতার করতে পারবো।

উল্লেখ্য, গত ০৩ নভেম্বর ২০২২ ইরেজি বৃহস্পতিবার উপজেলার ছাতিয়াইন হাইস্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্টিত সুন্নি কনফারেন্স মাহফিল চলাকালীন অবস্হায় মাওলানা আসাদ আলী ডিগ্রি কলেজের মেধাবী শিক্ষার্থী মোঃ আতিকুল ইসলাম মিশু(১৭) কে দূর্বত্বরা নির্মম ভাবে হত্যা করেছে ।

Leave a Reply

Your email address will not be published.