কুষ্টিয়ার কুমারখালিতে প্রকাশ্যে মানুষের সামনে ভ্যানচালককে ছুরিকাঘাত করে হত্যা

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
কুষ্টিয়ার কুমারখালীতে প্রকাশ্যে জাহিদুল ইসলাম (৩০) নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ড এলাকায় শত শত লোকের সামনেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ওবাইদুর রহমান জুয়েলকে (৩২) আটক করেছে পুলিশ। আটক জুয়েল কুমারখালী পৌরসভার ২নং ওয়ার্ডের রতনের ছেলে। নিহত ভ্যানচালক জাহিদুল ইসলাম খোকসা উপজেলার সাতপাঁখিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানচালক জাহিদুল ইসলামের সঙ্গে জুয়েলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ভ্যানচালক জাহিদুলের গলায় আঘাত করেন। এতে জাহিদুল সড়কে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ঘাতক জুয়েল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রেস লেখা একটি মোটরসাইকেল নিয়ে তাকে কুমারখালী শহর চষে বেড়াতে দেখা যায়।

হত্যার বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, কথা কাটাকাটির জের ধরে ছুরিকাঘাতে ওই ভ্যানচালককে হত্যা করা হয়েছে। ঘাতককে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.