কুমিল্লার তিতাস-হোমনায় বিগত চার বছরে কোন উন্নয়ন হয়নি বললেন সাবেক এমপি আমির হোসেন ভূইয়া

রাজনীতি

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
তিতাস উপজেলার ১নং সাতানী ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।
৫ নভেম্বর শুক্রবার বিকাল ৩ টায় বারকাউনিয়া মাদ্রাসা মাঠের সম্মলেনে এম এ মাজেদকে সভাপতি ও ইমান আলীকে সাধারণ সম্পাদক করে
৭১ সদস্য বিশিষ্ট সাতানী ইউনিয়ন কমিটি ঘোষণা করেন অনুষ্টানের প্রধান।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুমিল্লা ০২ (হোমনা-তিতাস) আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব মো.আমির হোসেন ভূইয়া।

এসময় আমির হোসেন ভূইয়া বলেন, বিগত জাতীয় পার্টির আমলে যে উন্নয়ন হয়েছে তা আগামী ৫০ বছরেও হবে কিনা সন্দেহ। জনগণ আজ ভালো নেই। সর্বত্রই লুটপাট। বিশেষ করে তিতাস-হোমনায় বিগত চার বছরে কোন উন্নয়ন হয়নি। হয়েছে কেবল দুর্নীতি। রাস্তাঘাটের বেহাল দশা। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে। দিনের ভোট রাতে হয়েছে বলেই আপনারা এমপি হয়েছেন। না হয় কখনোই এমপি হতে পারতেন না। জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। বিএনপি, আ’লীগকে আর জনগণ ক্ষমতায় দেখতে চায় না।

প্রধান বক্তা হিসেবে ছিলেন, জাতীয় যুবসংহতি তিতাস উপজেলা শাখার সভাপতি ও কমিউনিটি পুলিশিং তিতাস থানার সদস্য সচিব মোঃ শেখ ফরিদ মুন্সি, বিশেষ বক্তা হিসেবে ছিলেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব রাকিবুল হাসান আবু সাইদ।
সাতানী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ নবীর হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, উত্তর জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মোঃ আলমগীর হোসেন আলম, উত্তর জেলা জাপার সদস্য মোঃ হারুনুর রশিদ, তিতাস উপজেলা জাপার যুগ্ম সাধারণ মোঃ নাজির মোল্লা, জগতপুর ইউপি জাপার সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম আজাদ, বলরামপুর ইউপি জাপার সভাপতি শেখ ফরিদ পাঠান স্বাধীন, মজিদপুর ইউপি জাপার সভাপতি ইমাম হোসেন ইমন প্রমূখ।
সভা পরিচালনা করেন ১নং সাতানী ইউপি জাপার সদস্য মোঃ নাছির উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.