মাত্র ৩ হাজার টাকার বিনিময়ে মাদকসহ হাতেনাতে ধরেও ছেড়ে দিলেন আড়াইহাজার থানার পুলিশ

অপরাধ

সূচিত্রা রায় :
হাতেনাতে মাদক পেয়ে ভয়ভীতি প্রদর্শন করে কৌশলে মাত্র ৩ হাজার টাকার বিনিময়ে আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের এক এসআইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত এসআই নাহিদ আড়াইহাজার থানায় কর্মরত বলে জানা যায়।

সরেজমিনে জানা যায়, গত ২রা ডিসেম্বর (শনিবার) থানার লিঙ্গরদী হাই স্কুলের সামনে থেকে (গাঁজা)সহ স্হানীয় বাসিন্দা জাকির হোসেনের ছেলে সিয়ামকে আটক করে এসআই নাহিদ।

সরেজমিনে গেলে সিয়াম জানান,আমি বাসায় যাচ্ছিলাম,যাওয়ার সময় আমার এক বন্ধু (গাঁজা) খাওয়ার জন্য আরেক বন্ধু জন্য দুইটা (গাঁজার)পুরিয়া পাঠায় আমার কাছে।তখন পুলিশ হাই স্কুলের সামনে দাঁড়িয়ে ছিলো।আমাকে দেখে এসআই নাহিদ ডাক দিয়ে আমার শরীরে তল্লাশি করে দুই পোঁটলা গাঁজা পায়।সাথে সাথে আমাকে হাতকড়া লাগিয়ে আমার কাছে টাকা চায়।আমি বলি আমার কাছে টাকা নাই। এসআই নাহিদ বলে তাহলে তোর বাসায় কল দে।পরে আমি বাড়িতে কল দিয়ে বাড়ির লোকদেরকে আসতে বলি। বাড়ির লোক এসে ৩ হাজার টাকা দিয়ে আমাকে নিয়ে যায়।

এই বিষয়ে এসআই নাহিদ বলেন,আমি সিয়াম নামে কাওকে আটক করিনি।তা ছাড়া এরকম ঘটনার বিষয়ে আমি জানি না।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আহসানউল্লাহ আহসান বলেন।এরকম ঘটনা যদি এসআই নাহিদ করে থাকেন,অবশ্যই তার বিরুদ্ধে আমি ব্যবস্থা নিব।তথ্য প্রমাণ গুলো আমাকে দেন।

Leave a Reply

Your email address will not be published.