বগুড়ায় বিদেশি পিস্তলসহ একাধিক মামলার আসামি মিথুন বিহারী আটক

অপরাধ

বগুড়া প্রতিনিধি :
বগুড়ায় বিদেশি পিস্তলসহ মিথুন বিহারী (৩৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার (০৭ মার্চ) বিকেল পৌণে ৫টার দিকে শহরের আটাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৮ মার্চ) বেলা ১১টায় জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। গ্রেফতার মিথুন খান ওরফে মিথুন বিহারী ওরফে লিটন বিহারী শহরের লতিফপুর কলোনী এলাকার মৃত নেহাল খান ওরফে নেহাল বিহারীর ছেলে।

পুলিশ সুপার জানান, মিথুন খান সন্ত্রাসী কর্মকাণ্ডে অংশ নেয়ার জন্য শহরের আটাপাড়া এলাকায় পানি উন্নয়ন বোর্ডের পেছনে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল সোমবার বিকেলে ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মিথুন খান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে এক রাউন্ড গুলিভর্তি একটি ৭.৬৫ বোরের সচল বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে এসপি সুদীপ কুমার জানান, শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড করে আসছিল মিথুন। তার বিরুদ্ধে খুন, অপহরণ, মাদক ও চাঁদাবাজির চারটি মামলাও রয়েছে। পুলিশ সুপার আরও জানান, মিথুনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.