কুমিল্লা সদর দক্ষিনে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ স্কুল শিক্ষার্থীর : পাশেই পড়ে আছে বই টিফিনবক্স

দুর্ঘটনা

এম শাহীন আলম :
কুমিল্লার সদর দক্ষিণে ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহতের ঘটনা ঘটে। আজ বুধবার (৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বিজয়পুর রেলক্রসিং এলাকায় ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-মীম (১৪), তাসফিয়া (১৩) ও লিমা (১২)। তারা সবাই বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জসিম উদ্দীন বলেন, সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকায় বেলা সাড়ে ১১টার দিকে রেললাইন পার হচ্ছিল তিন শিক্ষার্থী। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনের নিচে কাটা পড়ে শিক্ষার্থীরা। খবর পেয়ে রেলপুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান জানান, বুধবার দুপুরে স্কুলে আসার সময় বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী মিম,তাসফিয়া ও রিমা ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে এ ঘটনার জেরে এলাকাবাসী ঢাকা-চট্টগ্রাম রেলপথ ও কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক অবরোধ করে। ঘণ্টাখানিক সড়ক যান চলাচল বন্ধ থাকে। ঘটনাস্থলে প্রশাসন ও পুলিশ পৌঁছেছে। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published.