বগুড়ার সান্তাহারে সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতার মৃত্যু

দুর্ঘটনা

মুক্তারুজ্জামান আদমদীঘি থেকে :
বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নিজাম উদ্দিন সাচ্চু (৬২) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) ।

জানা যায় গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সান্তাহার পৌর শহরের নিচ পৌওতা এলাকায় ওয়াকসপ মসজিদের সামনে দুই মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয় এতে ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয় নিজাম উদ্দিন।
পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পপুলার হাসপাতালে নিয়ে যায় পরিবার।
রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায় রবিবার দিবাগত রাতে চিকিৎসক মৃত ঘোষণা করলে ওই রাতে নিজ বাড়ী সান্তাহারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এবং রবিবার জহরের নামাজের পর সান্তাহার বি’পি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কুদরত-ই-এলাহী কাজল, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক এসএম জাহিদুর বারীসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published.