বগুড়ায় ছাএীনিবাস থেকে ছাএীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দুর্ঘটনা

মতিন খন্দকার টিটু :
বগুড়ায় ছাএী নিবাস থেকে আখিনুর আকতার (২৪) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ শনিবার ২৯শে ফেব্রুয়ারি দুপুর ৩টায় শহরের কামারগাড়ি এলাকায় মা-বকুল ভিলা নামের ছাত্রীনিবাসের চতুর্থ তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
আখিনুর আক্তার বগুড়া শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের পলাশী গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে সে বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী।
জানা গেছে,গতকাল রাতে আখিনুর রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে তার রুমে ঘুমিয়ে পড়ে সকাল গড়িয়ে দুপুর হয়ে গেল রুম থেকে বের না হওয়ায় অন্য ছাত্রীরা বিষয়টি বাড়ির মালিককে জানাই। বাড়ির মালিক সদর থানায় খবর দিলে, পুলিশ ও ফায়ার সার্ভিসের কমীর স্থলে পৌঁছায়।পরে ফায়ার সাভিসের কর্মীরা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।এ সময় তারা সিলিং ফ‍্যানের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় আখিনুরের মরদেহ ঝুলে থাকতে দেখেন।
ছাএীনিবাসে বসবাসরত অন‍্যান‍্য ছাএীরা জানাই দেড় বছর আগে মামুন নামের এক যুবকের সঙ্গে আখিনুরের বিয়ে হয়।বিয়ের কয়েক পর তার স্বামী মালোশিয়া চলে যায়। কিছু দিন ধরে মোবাইল ফোনে স্বামীর সাঙ্গে ঝগড়া চলছিল।
বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান সাংবাদিকদের জানান মরদেহটি উদ্দার করা হয়েছে।ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.