বগুড়ায় ছেলেকে মারধরের খবর শুনে বাবার মৃত্যু

অপরাধ

মুক্তারুজ্জামান :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে ছেলেকে মারধরের খবর শুনে বাবা আতাউর রহমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। ২৫ আগষ্ট বুধবার ভোর ৪টার দিকে তিনি ঢাকার মিটফোর্ড হাসপাতালে মারা যান। মারধরের ঘটনায় দুপুরে মারধরের শিকার আকাশ হোসেনের চাচা আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনি এলাকার আতাউর রহমানের ছেলে আকাশ হোসেন গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাইলো সড়ক থেকে বাড়ি ফেরার সময় পূর্ব শত্রুতার জের ধরে একই মহল্লার আব্দুল লতিফের ছেলে হাসান, এরশাদ ও মোহন তার পথরোধ করে মারধরে আহত করেন।

এ খবর শুনে ঢাকার বাবুবাজার এলাকায় একটি দর্জির দোকানে কাটিং মাস্টার হিসেবে কর্মরত আকাশের বাবা আতাউর রহমান রাত ১০টায় হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। জরুরি ভিত্তিতে তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করানোর পর চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে তিনি মারা যান।

এদিকে, স্থানীয়রা ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বুধবার দুপুরে আহত আকাশের চাচা আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.