বগুড়ার আদমদীঘিতে চোর চক্রের ৪ সদস্য আটক ১টি মোটরসাইকেল উদ্ধার

অপরাধ

মুক্তারুজ্জামান :
বগুড়ার আদমদীঘিতে গভীর রাতে বসত বাড়ি থেকে চুরি যাওয়া মটরসাইকেল উদ্ধারসহ চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-নওগাঁ সদরের চকরামপুর মধ্যপাড়ার আক্তার আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল (২৭) বগুড়া সদরের ধরমপুর স্কুল সংলগ্ন এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (২৪) কাঁঠালতলী বনারপাড়া গ্রামের সোহেল হোসেন কিনার ছেলে ইউনুছ মন্ডল (২৩) ও নওগাঁ সদরের শিমুলিয়া গ্রামের মৃত আনোয়ার হোসেন টুকুর ছেলে রিয়াদ হাসান (২৩)। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রবিবার (৩১ জুলাই) গভীর রাতে উপজেলার কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীর টপকিয়ে চোরেরা প্রবেশ করে বারান্দায় রাখা একটি ডিসকোভার (১২৫সিসি) মটরসাইকেল চুরি করে নিয়ে যায়। মটরসাইকেল মালিক ঘুম থেকে উঠে দেখেন তার ঘরের দরজার তালা ভাঙা ও দরজা খোলা রয়েছে। তিনি ঘরের মধ্যে প্রবেশ করে দেখেন তার ব্যবহৃত মটরসাইকেল ও মোবাইল ফোনটি চুরি গেছে। নিরুপায় হয়ে তিনি থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ অভিযানে নেমে শুক্রবার ভোর ৫টায় আসামী আব্দুল মতিন ও ইউনুছ মন্ডলকে সান্তাহার রেল স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যমতে মাত্র এক ঘন্টার ব্যবধানে নওগাঁ সদরের শিমুলিয়া এলাকা থেকে রিয়াদ হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে আরেক আসামী মিলনের নাম ও চুরির তথ্য পরিষ্কার করে বলে দেয়। সে অনুযায়ী ওই দিন সকাল সাড়ে ৮টায় নওগাঁর চকরামপুর মধ্যপাড়া এলাকা থেকে মিলন মন্ডলকে গ্রেপ্তারসহ তার কাছে থাকা ডিসকভার (১২৫সিসি) মটরসাইকেলটি উদ্ধার করা হয়। তবে চুরি যাওয়া মোবাইল ফোনটি আসামী আব্দুল মতিনের কাছে থেকে উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা মটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। শুক্রবার দুপুরেই গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.