বগুড়ায় আলেম-ওলামা সমাবেশে র‍্যাবের ডিজি

অন্যান্য

মতিন খন্দকার টিটু :
জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে আলেম-ওলামাদের সহায়তা চান র‌্যাবের মহাপরিচালক ড.বেনজীর আহমেদ।১১ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে বগুড়ায় আলেম-ওলামাদের নিয়ে জঙ্গী সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে র‌্যাবের মহাপরিচালক বলেন, আলেম-ওলামা হুজুররা মসজিদের ইমাম আমরা তাদের পিছনে নামাজ পড়ি,মাদ্রাসায় তাদের নিকট লেখাপড়া শিখি সমাজের নানা সমস্যা নিয়ে পরামর্শের জন্য তাদের কাছে যাই,তারা সামাজিক নেতা এজন্য জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে তাদের সহায়তা সবচেয়ে বেশি প্রয়োজন।

বগুড়া পুলিশ প্রশাসনের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত সমাবেশে র‌্যাবের ডিজি আরও বলেন,পবিত্র কোরআনে খুনের পরিবর্তে খুন,সন্ত্রাসের মাধ্যমে ইসলাম প্রচারের বা শাষনের কথা লেখা নেই অথচ আর্ন্তজাতিক চক্রান্তগোষ্ঠী কোরআন ও হাসিদের অপব্যাখ্যা করে পৃথিবী থেকে ইসলাম ধর্ম নিশ্চিহৃ করতে চেষ্টা করে যাচ্ছে। তারা মুসলমানদের বিরুদ্ধে মুসলমানদের লাগিয়ে দিচ্ছে। অন্য ধর্মের মানুষদের উপর হামলা করার জন্য উস্কানী দিচ্ছে,এতে করে আমরা মুসলমানরা ক্ষতিগ্রস্ত হচ্ছি।

তিনি বলেন বতর্মান শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে অধিক গুরুত্ব দিয়েছেন,মাদ্রাসা শিক্ষায় যারা শিক্ষিত তাদেরকে প্রথম শ্রেণীর মর্যাদাপুর্ন চাকরির সুবিধা দিতে নানা ক্ষেত্রে শিক্ষাকে সমমান করেছেন। উন্নত ও উন্নয়নশীল দেশ জঙ্গী সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়তে আলেম ওলামাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন পুলিশের রাজশাহী বিভাগের ডিআইজি একে এম হাফিজ আক্তার, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্ণেল তোফায়েল মোস্তফা সরওয়ার,জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু,বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন,জামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হক হক্কানী ও ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুর রাজ্জাক। সঞ্চালনা করেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু

Leave a Reply

Your email address will not be published.