পাবনার ৫টি আসনের মধ্যে একটিতে এসেছে নতুন মুখ

রাজনীতি

মোহাম্মদ আলী স্বপন :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। পাবনার ৫টি আসনের মধ্যে একটি আসনে এসেছে নতুন মুখ। আর বাকি ৪টি আসনে গত নির্বাচনে মনোনীত প্রার্থীরাই বহাল রয়েছেন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে মনোনয়ন পেয়েছেন প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ। তিনি এবারই প্রথম দলীয় মনোনয়ন পেলেন এবং এবারই প্রথম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত মনোনয়নের তালিকা সুত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

পাবনার ৫টি আসনে যারা মনোনয়ন পেলেন তারা হলেন, পাবনা-১ আসনে ডেপুটি স্পিকার ও জেলা আওয়ামী লীগের সদস্য এড. শামসুল হক টুকু, পাবনা-২ আসনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আহমেদ ফিরোজ কবির, পাবনা-৩ আসনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন ও পাবনা-৫ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

এক প্রতিক্রিয়ায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও দলীয় মনোনয়ন পাওয়া গোলাম ফারুক প্রিন্স বলেন, দলীয় সভানেত্রী, দেশরত্ম মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আমার ওপর আস্থা রাখার জন্য। চেষ্টা করবো সবাইকে সঙ্গে নির্বাচনে পাবনা-৫ আসনে নৌকার বিজয় প্রধানমন্ত্রীকে উপহার দেবার জন্য।

পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও দলীয় মনোনয়ন পাওয়া মকবুল হোসেন বলেন, এলাকার মানুষের দোয়া ও ভালবাসা ছিল। দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা আমাকে আবারও নৌকার কান্ডারী হিসেবে মনোনীত করায়।

উল্লেখ্য, পাবনার ৫টি আসনে নৌকার মনোনয়ন পেতে প্রায় ৭৬ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.