পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান মুন্নী আহমেদ

অন্যান্য

আহসান হাবীব :
সুবর্ণচর উপজেলার সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান, চরজব্বর ডিগ্রি কলেজের দাতা ও প্রতিষ্ঠাতা মরহুম অলি আহমেদের সহধর্মীনি, মুন্নী আহমেদ সুবর্ণচর উপজেলার জনগনসহ দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমার প্রান প্রিয় সুবর্ণচর উপজেলার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক মোবারকবাদ ও ঈদ মোবারক। তিনি
শুভেচ্ছা বার্তায় আরো বলেন- ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
ঈদ সকলের জিবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধিও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ, প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে।পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন।
পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়া।
ঈদের দিনটি ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করায়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে।
এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তুলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

Leave a Reply

Your email address will not be published.