দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন (কু বি) ছাত্রদল নেতা মোঃ এমদাদুল হক সাকিব

অন্যান্য

বিশেষ রিপোর্ট :
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমার প্রান প্রিয় জগন্নাথপুর ইউনিয়নবাসী ও সর্বস্তরের জনগনকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছাও ঈদ মোবারক। তিনি
শুভেচ্ছা বার্তায় আরো বলেন- ‘মাসব্যাপী সিয়াম সাধনার ও দুই বছর করোনাকলীন সময় অতিবাহিত করার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।ঈদ সকলের জিবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধিও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ, প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে।পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন।
পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়া।ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে।
এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়।ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।তিনি বলেন মাটি ও মানুষের নেতা কুমিল্লা দঃজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ভাইয়ের দিক নির্দেশনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদল যেকোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ।তিনি বলেন সামনে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন আমার অবিভাবক প্রিয় নেতা নিজাম উদ্দিন কায়সার ভাই মেয়র পদে নির্বাচন করবেন,ঈদ উৎসবের সাথে সাথে নগরবাসীর মাঝে ভোট উৎসবের আমেজও দেখা যাচ্ছে। নগরবাসী নিজাম উদ্দিন কায়সার ভাইয়ের পক্ষে রায় দিবে ইনশাআল্লাহ। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

Leave a Reply

Your email address will not be published.