লাউকাঠীতে চেয়ারম্যান প্রার্থী সোহাগ মাঝির উদ্যোগে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন

অন্যান্য

এস আল-আমিন খাঁন,পটুয়াখালী থেকে :
পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নের দুটি আবাসনের ৪০০ পরিবারের মাঝে চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার সোহাগ মাঝির ব্যাক্তিগত উদ্যোগে ঈদ উপহার হিসেবে নতুন কাপড় ও নগত অর্থ বিতরন করা হয়েছে।

সোমবার (০২-মে-২০২২ ইং) তারিখ বিকাল ৪ টার সময় ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়। এসময় আবুল বাশার সোহাগ মাঝির ছেলে মোঃ আননাফিউ প্রতিটি ঘরে গিয়ে নতুন কাপড় ও নগত অর্থ তুলে দেন সকলের হাতে। এসময় সহযোগী হিসেবে নাজমুল হাসান ও কবির সিকদার সঙ্গে থেকে ঈদ উপহার বিতরন করেন।

ঈদ উপহার হাতে পেয়ে অসহায় দরিদ্র পরিবারের লোকজন বলেন, সোহাগ মাঝি ঈদ কোরবানিতে ঈদ উপহার এবং বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা করেন।এবারও ঈদে নতুন কাপড় দিলেন আমরা সকলেই খুশি দোয়া করি আল্লাহ তায়ালা তার মনের আশা পুরন করুক।এছাড়াও বিগত দিনে করোনাকালীন সময় বেকার হয়ে পরা দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও খাবার দিয়ে অনেক সহযোগিতা করেছেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলে তার জন্য দোয়া করেন।

এব্যাপারে আবুল বাশার সোহাগ মাঝির ছেলে আননাফিউ বলেন, আমার পিতা সব সময় মানবসেবায় নিয়োজিত রয়েছেন। বিগত দিনে দেশে করোনাকালীন সময় বেকার অসহায় হয়ে পরা দরিদ্র পরিবারের পাশে থেকে মানবসেবা হিসেবে সাধ্যমত খাবার ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। আসন্ন আগামী ১৫’ই জুন নির্বাচনে ১ নং লাউকাঠী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।এছাড়াও সব সময় এই মানবিক সেবা অবহৃত রাখতে পিতার হয়ে সকলের নিকট দোয়া কামনা করেন আননাফিউ।

Leave a Reply

Your email address will not be published.