ঢাকার আশুলিয়ায় বাংলা টিভি প্রতিনিধির উদ্যোগে পন্য সামগ্রী বিতরণ

অন্যান্য

মোঃ শাকিল আহমেদ :
করোনাভাইরাস প্রাদুর্ভাবে অসহায়, গরিব, নিম্ম আয়ের মানুষ এবং সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরব।
রবিবার ১৯ এপ্রিল বিকেলে আশুলিয়ার উত্তর গাজীরচট খানবাড়ী বাংলা টিভি ও দৈনিক কালের ছবি পত্রিকার অফিসে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, দৈনিক কালের ছবির স্টাফ রিপোর্টার ইউসুফ আলী খান, একুশে সংবাদ এর আশুলিয়া প্রতিনিধি রিপন মিয়া , শাকিলের সার্বিক সহযোগিতায় প্রায় শতাধিক পরিবার ও সাংবাদিকদের মাঝে খাদ্যসামগ্রী ও করোনা সুরক্ষা দ্রব্য বিতরণ করা হয়। বিতরণকৃত খাবার ও সুরক্ষার দ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবণ, সাবানসহ নৃত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।
এব্যাপারে বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন বলেন, জাতির এই ক্লান্তিলগ্নে আমার নিজস্ব অর্থায়নে এলাকার অসহায়, গরীব,কর্মহীন এবং সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
তিনি আরো বলেন আমার সামর্থ্য অনুযায়ী অসহায়, গরীব, কর্মহীন এবং আমার সহকর্মী ভাইদের পাশে দাঁড়াতে পেরে অনেক আনন্দিত এবং আমার এধরণের সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।
এ সময় তিনি করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহবান জানান এবং সমাজের প্রতিটি বিত্তবানদের এই মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ কর্মহীন মানুষের পাশে থাকার জন্য অনুরোধ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি শহিদুল্লাহ মুন্সি, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, যমুনা টেলিভিশনের সাংবাদিক ও আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু,জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, এসডি টিভির চেয়ারম্যান সবুজ শাহী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক কালের ছবি পত্রিকার স্টাফ রিপোর্টার ইউসুফ আলী খান, দৈনিক শ্রমিক পএিকার প্রতিনিধি ও আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, জনতার আদালত এর বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মারুফ, দৈনিক একুশে সংবাদ এর আশুলিয়া প্রতিনিধি রিপন মিয়া, বাংলা টিভির কাশেমপুর থানা প্রতিনিধি হাসান সরকার, খন্দকার আলমগীর হোসেন নিরবের সহধর্মিনী নাছিমাসহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

Leave a Reply

Your email address will not be published.