গাইবান্ধায় এক নারী ৯ মাস পর কবর থেকে উঠে আসার দাবি

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
মারা যাওয়ায় ৯ মাস আগে দাফন করা এক বৃদ্ধা কবর থকে ফিরে এসেছেন বলে দাবি করেছে তার পরিবারের সদস্যরা।

সংবাদটি ছড়িয়ে পড়লে কথিত বাছিরন বেগম (৭৫) নামের ওই নারীকে দেখতে গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানী পাড়ায় তার মেয়ের বাড়িতে ভিড় করছেন শত শত মানুষ।

জানা যায়, ৯ মাস আগে বাছিরন বেগম খাট থেকে পড়ে মারা যান। আত্মীয় স্বজন ও এলাকাবাসি তাকে যথারীতি দাফনও করেন। হঠাৎ করেই আজ সকালে ছোট মেয়ে মাজেদা বেগমের বাড়ি সংলগ্ন গাইবান্ধা রেল স্টেশনে আসেন তিনি। তার চেহারা ও আচরণ মৃত বাছিরনের মতো জানতে পেরে খবর পেয়ে মাজেদা বেগমকে বাড়িতে নিয়ে আসা হয়। এরপরই শুরু হয় শহর জুড়ে ব্যাপক আলোচনা। পরিবারের দাবি, তিনি সবাইকে চিনতে পারছেন। এমনকি তার ঘরটিও ঠিকই চিনেছেন। কবর থেকে ফিরে আসা কথিত বাছিরন আজ আসরের নামাজের পর সবার সাথে কথা বলবেন।

তবে, এমন ঘটনায় ভিন্নমত প্রকাশ করেছেন এলাকাবাসী। অনেকে বলছেন, এটি অসম্ভব। বিষয়টি রহস্যজনক। তাই তদন্ত করে ওই মহিলার প্রকৃত পরিচয় বের করা দরকার। এমনকি কেউ কেউ বলছেন ঘটনাটি গুজব।

কথিত বাছিরন ক্রমাগত নানা ধরণের অসংলগ্ন কথা বলছেন। পরিবারের অনেকের নাম বলছেন। তবে তার কিছু কিছু কথা মিলে গেলেও এর পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে কিনা বোঝা যাচ্ছে না।

সেখানে উপস্থিত পুলিশ কর্মকর্তা বলেন, ব্যাপারটি খতিয়ে না দেখা পর্যন্ত কোনো মন্তব্য করা যাবে না। ঘটনাটি তদন্ত করে দেখা দরকার। পুলিশ উৎসুক জনতার ভিড় থেকে বয়স্ক নারীকে সুরক্ষা দিতে দুপুরে থানায় নিয়ে যান

Leave a Reply

Your email address will not be published.