ঢাকার আশুলিয়ায় ১ নারী গলায় ফাঁস দেওয়ার লাশ উদ্ধার

অপরাধ

আশুলিয়া প্রতিনিধি :
আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের অন্তর্গত পবনারটেক উত্তরপাড়ার গুইল্লারচক এলাকায় নারী পোশাককর্মীর ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। মৃত পোশাককর্মী নাম ঝমুর আক্তার(৩৩) সে ডিইপিজেডের হোপলুন গার্মেন্টন্সে অপারেটর হিসেবে কাজ করতো। তার স্বামীর নাম রেজাউল করিম (২৬) সে গাজীপুরের একটি পোষাক কারখানায় চাকুরি করে। জাতীয় পরিচয় পত্রের সূত্রে জানাযায় তার দেশের বাড়ী ধামরাই থানায়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রেজাউলের দেশের বাড়ী বগুড়া জেলায়, বেশ কয়েক বছর আগে পবনারটেক এলাকায় রেজাউল করিম ও তার এক বোন মিলে একখন্ড জমি কিনে যৌথভাবে পাকা ভবন নির্মান করে। অন্যদিকে এক দেড় বছর আগে রেজাউল ও ঝুমুর ডিইপিজেডের তালিশমেন্ট করখানায় চাকরির সুবাদে প্রেমের সম্পর্কের জেরে বিয়ে করে । রেজাউলের করিম চেয়ে বয়সে বড় এবং পূবে বিবাহিত ঝুমুরের সাথে তার বিয়ের পর থেকে সম্পর্কটা তেমন একটা ভালো যাচ্ছিলো না। তার উপর পাশে রেজাউলের বোনের সাথেও তার স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো ঘটনাস্থলে আসেনি নিহত ঝুমেরের স্বামী রেজাউল করিম।
এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন আশুলিয়া থানার এস আই দেলােয়ার হোসেন।

তিনি জানান, লাশের ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে এটা কি হত্যা নাকী আত্মহত্যা।

Leave a Reply

Your email address will not be published.