গাজীপুর পূবাইলে স্বামী সংসারের অত্যাচারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু- স্বামী আটক

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানার ৪২ নং ওয়ার্ডের বিন্দান টেকপাড়া এলাকায় বুধবার ভোরে স্বামী শুশুর বাড়ির লোকজনের অত্যাচারে শান্তা ইসলাম (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহত শান্তা ইসলাম গাজীপুর সদর কালীগঞ্জ থানার বান্দাখোলা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।গত ছয় মাস পূর্বে সম্পর্ক গড়ে পূবাইল থানা এলাকার বিন্দান টেক পাড়া এলাকার হযরত ভূঁইয়া ওরফে চায়না মিস্তিরির ছেলে রায়হান ভূঁইয়া (২৪) এর সাথে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়।

নিহতের মা জানান,বিয়ের পর হতে কোনদিন আমার মেয়েকে তার স্বামী ও শুশুর বাড়ির লোকজন এক মিনিটের জন্যেও শান্তি দেয়নি।শুধু যৌতুকের টাকার জন্য চাপ দিত।আমার মেয়ের সুখের কথা চিন্তা আমি দুই লক্ষ টাকা দেই।তারপরও শেষ রক্ষা হলো না আমার মেয়ের,আমি এর ন্যায় বিচার চাই।

নিহতের মামা ইলিয়াস জানান,ঈদের উপহার ও যৌতুকের টাকার জন্য পরিকল্পিতভাবে স্বামী ও তার পরিবারের লোকেরা আমার ভাগ্নিকে নির্মমভাবে হত্যা করে।

স্হানীয় সাবেক ৪নং ওয়ার্ড মেম্বার আবেদ আলী বলেন,বুধবার রাত ১টা পর্যন্ত টাকা পয়সা নিয়ে রায়হানদের ও পাশের হাশেমের বাড়ীতে বিভিন্ন ধরণের দ্বন্দের আওয়াজ পাই।

নিহতের উকিল পিতা,ইসমাঈল জানান,আমার বাড়িতে বেড়াতে যায় শান্তা, ঘটনার দিন রাত ১২ টার সময় আমার বাড়ী হতে তার স্বামী ও পরিবারের লোকজন ডেকে নিয়ে যায়।

খবর পেয়ে পূবাইল থানা পুলিশ নিহতের বাড়ীতে যায়।এসময় গাজীপুর মেট্টো পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ক্রাইম (দক্ষিণ)ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন,প্রকৃত দোষী অবশ্যই ধরা পড়বে।ইতিমধ্যে তার স্বামী রায়হান ভূঁইয়া কে আমরা আটক করেছি।লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ সময় স্হানীয় ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম বি.এ ও মহিলা কাউন্সিলর জ্যোৎস্না বেগম উপস্থিত ছিলেন।মামলা প্রক্রিয়াদিন।

Leave a Reply

Your email address will not be published.