কুমিল্লার দাউদকান্দিতে অর্ধকোটি টাকার ইয়াবা ও প্রাইভেটকারসহ এক ডাক্তার গ্রেফতার

অপরাধ

কুমিল্লা সদর প্রতিনিধি :
চট্টগ্রাম থেকে ঢাকায় প্রাইভেটকার যোগে অর্ধকোটি টাকার মূল্যের ১৭ হাজার পিস ইয়াবা পাচারকালে কুমিল্লার দাউদকান্দি থেকে ডা: রেজাউল হক (৪৫) ও তার চালক ধুলু মিয়া ফরাজী (৩৬) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আটক ডাক্তার কুমিল্লা দেবিদ্বার উপজেলার এলাহাবাদ এলাকার সামছুল হকের ছেলে।

করোনায় লক ডাউনে ডাক্তারি পেশাকে পুঁজি করে দীর্ঘ দিন ধরে ইয়াবা পাচার করে আসছে।বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশ দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে প্রাইভেটকারটি টোলপ্লাজা পৌঁছলে পুলিশ আটক করে তল্লাসী করে। এসময় পায়ের নিচে দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য ৫১ লাখ টাকা। প্রাইভেটকারটি জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পূর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.