ঢাকার আশুলিয়ায় বাইপাইল বাজারে পান সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ

অন্যান্য

মোঃ শাকিল আহমেদ :
সারা বিশ্বের সাথে দেশজুড়ে চলমান করোনা ভাইরাস এক আতংকের নাম। এসময় খেটে খাওয়া কর্মজীবী অসহায় মানুষ ঘর থেকে বের হতে না পারার কারনে পর্যাপ্ত কাজ-কর্ম না থাকায় ক্ষতিগ্রস্থ দিনমজুরসহ কর্মহীন জনসাধারণের মাঝে সম্পুর্ন ব্যাক্তিগত উদ্যোগে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন ঢাকা আশুলিয়ার আজিজ সুপার মার্কেট এর পান ব্যবসায়ীরা।

শনিবার ১১ এপ্রিল ২০২০ইং আশুলিয়ার বাইপাইল এলাকার আজিজ সুপার মার্কেট এর পান ব্যবসায়ী সমিতির উদ্যোগে সাধারণ দিনমজুর ও ভিক্ষারীদের মাঝে এই সব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সকল নৃত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল, আলু,পেঁয়াজ, সয়াবিন তেল ইত্যাদি।

এই মহৎ উদ্দ্যোগ সম্পর্কে জানতে চাইলে সুরুজ বেপারী ও মামুন রানা বলেন, করোনাভাইরাস আতংকের কারনে যারা কাজ করতে পারছেন না, তারা যাতে অন্তত দুবেলা খেতে পারেন সেকারনে সমিতির ও নিজেদের উদ্যোগে এ সকল খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।

তারা আরও বলেন , বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দেশে চলমান করোনা ভাইরাসের আতংক ও সংকটকালে কর্মহীন মানুষজন’কে নিজের সামর্থ অনুযায়ী সামান্য সহায়তা করার চেষ্টা করছি। এসময় এলাকার লোকজন’কে অযথা বাইরে ঘোরাফেরা না করে ঘরে থাকার পরামর্শ দেন। তারা দেশের প্রত্যেক স্বচ্ছল বিত্তবানদের অসহায় গরীব মানুষের পাশে থাকার আহব্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আজিজ সুপার মার্কেট এর মালিক জাহিদ খান, ব্যবসায়ী আবুল মন্ডল, শ্রী গৌরাঙ্গ, বাবু, সেলিম,কফিল উদ্দিন, আক্তার, নাদিম,সুমন,আনোয়ার, জুয়েল রানাসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.