কুমিল্লা সদর দক্ষিন সহ গলিয়ারা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মো. আতিকুর রহমান

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লা সদর দক্ষিন সহ গলিয়ারা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী,রাজনীতিবিধ ও সমাজ সেবক, যুব সমাজের আইকন মো. আতিকুর রহমান

আজ বুধবার দুপুরে এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি আমার কুমিল্লা সদর দক্ষিন উপজেলাবাসী সহ আমার জন্মস্হান গলিয়ারা ইউনিয়নের সর্বস্তরের সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
তিনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছার পাশাপাশি তিনি আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলাবাসীর দোয়া ও সমর্থন চান।

শুভেচ্ছা বার্তায় মো. আতিকুর রহমান আরও বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল ফিতর আমাদের মধ্যে সমাগত। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

হাঁসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা। এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জন তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকেন।

মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছেন। তাই এই পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি। সর্বপরি সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.