গাজীপুর পূবাইলে আসামী গ্রেফতারকালে পুলিশ লাঞ্ছিত! আটক ৪

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টোপলিটন থানার ৪০ নং ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা এর বসতবাড়ি থেকে জমি সংক্রান্ত বিরোধে দায়েরকৃত মামলার চার আসামীকে গ্রেফতারকালে লাঞ্ছিত হয় পূবাইল থানা পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে জমি সংক্রান্ত বিরোধ মামলায় ৪ জনকে আটক করে পূবাইল থানা পুলিশ।এ সময় পুলিশ ও লাঞ্ছিত হয় বলে জানান,পূবাইল থানার এস আই সাইফুল ইসলাম।

অভিযোগ সূত্রে বাদী জানায়,পূবাইল থানার ৪০ নং ওয়ার্ডের লক্ষ্মণদিয়া এলাকায় আমার বাবা ২০১৭ সালে আড়াই কাঠা জমি ক্রয় করলে সেখানে আমার ভাই সুজন চার তলা ফাউন্ডেশন বাড়ির নিমার্ণকাজ চলা কালে,বিভিন্ন সময় ঐ এলাকার মাসুম সরদার,হারুন সরদার,লিটন মিয়া নগদ ২,০০,০০০/- টাকা চাঁদা দাবি করে এবং চাদা না দেওয়ায় এক মাস পূর্বে জোর করে বাড়ির চলমান কাজ বন্ধ করে দেয়।

পরে ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ বাদী বিবাদীদের ডেকে সমাধানের চেষ্টা করতে চাইলেও বিবাদী পক্ষ না আসায় বাদী পক্ষকে আইনের আশ্রয় নিতে বলে।

এমতাবস্থায়,মামলার বাদীগন গত ০৭/০৪/২০২২ সকাল ৯ ঘটিকায় কাজের লোক নিয়ে কাজ করাকালে দেখেন,জমি থাকা ১ টন রড,২ হাজার বিবাদী পক্ষ চুরি করে নিয়ে যায়।এ বিষয়ে তাদের জিজ্ঞেস করলে ,উল্টো মারধর ও শ্লীলনতাহানি করে তাদের সাথে ব্যাগে থাকা নগদ এক লক্ষ টাকা,স্যামসং ২০,০০০ টাকা মূল্যের ১টি মোবাইল,নোকিয়া ৩০০০টাকা মূল্যের একটি বাটন মোবাইল,২৫,০০০ টাকা মূল্যের কানের দুল ছিনিয়ে নেয়।

ডাকচিৎকারে বাদীর ছোটবোন ইতি এসে টঙ্গী শহীদ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আটককৃত আসামীরা হলেন,১/মাসুম সরদার(৪২) ২/হারুন সরদার(৫০)উভয় পিতা নুরুল ইসলাম (টুকু) ৩/ফজলুল হক(৬০) ৪/নুরুল ইসলাম (টুকু)-(৬৫) পিতা মৃত আজির উদ্দিন সরদার।

এজহারনমীয় অন্যান্য আসামীরা হলেন, লিটন মিয়া (২৬)সীমা আক্তার,পিতা সিরাজুল, তাসলিমা স্বামী মাসুদ,সিরাজুল হক (৫৫),রোকসানা(৩২)ফাতেমা (৩০)পিতা ফরিদ।

Leave a Reply

Your email address will not be published.