কুমিল্লা সদরে মহিলা ভাইস চেয়ারম্যানের বাসার বাথরুম থেকে অপহৃত গাড়ি চালক উদ্ধার

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
কুমিল্লায় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের বাসার বাথরুম থেকে অপহৃত গাড়ি চালককে উদ্ধার করেছে ডিবি পুলিশ।


৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে এ উদ্ধারের ঘটনা ঘটলেও রাতে এ বিষয়ে ঐ গাড়ির চালক বাদি হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর এলাকায় তোলপাড় শুরু হয়।

মামলার বিবরণ এবং বিভিন্ন সূত্রে জানা গেছে, কুমিল্লার থ্রি স্টার হোটেল নুরজাহানের মালিক রাশেদ আহমেদের এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে তার গাড়ির চালক মো. শরীফ মিয়া কুমিল্লা ক্যান্টনমেন্ট হাই স্কুল কেন্দ্রে যান। কেন্দ্রে গিয়ে গাড়ি পার্কিংয়ের সময় কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুলের গাড়ির সাথে তার গাড়ি ধাক্কা লাগে। এতে বকুলের গাড়িতে আঁচড় পড়ে। এ নিয়ে বকুল ক্ষীপ্ত হয়ে ঐ চালককে গালিগালাজ করেন। এক পর্যায়ে তার লোক দিয়ে চালক শরীফকে অপহরণ করে ঘটনাস্থল থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে কুমিল্লার নগরীর পশ্চিম বাগিচাগাঁওয়ে বকুলের বাড়িতে এনে তার বাথরুমে আটকে রাখে। এর আগে ঐ চালককে বকুলের ৫/৬জন লোক মারধর করে আহত করে।

চালক শরীফের কাছে মোবাইল ফোন থাকায় সে তার মালিককে বাথরুম থেকে ঘটনাটি জানালে তিনি ডিবি পুলিশ নিয়ে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় রাতে থানায় মামলা দায়ের করেন গাড়ির চালক মোঃ শরীফ মিয়া।

এ ব্যাপারে চালক শরীফ মিয়া বলেন, তারা আমাকে অনেক মেরেছে। আমি বলেছি যদি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়ে থাকে যা জরিমানা আসে আমি দেব। তারা তা না শুনে আমাকে মারতে মারতে অপহরণ করে এনে বাথরুমে আটকে রাখে।

এ ব্যপারে হোসনেয়ারা বকুলের মন্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.