গাজীপুর কাশিমপুরের দেদারসে চলছে অবৈধ গ্যাস সংযোগের মহাউৎসব

অপরাধ

মোঃ রিপন মিয়া :
গাজীপুরের শিল্পাঞ্চল কাশিমপুর থানার লতিফ পুর এলাকায় চলছে অবাধে অবৈধ ভাবে গ্যাস সংযোগের মহাউৎসব। অবৈধ ভাবে গ্যাস সংযোগ দিয়ে রাতারাতি আঙুল ফুলে কলাগাছ বনে গেছেন বলে আজিম উদ্দিন এর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।

গত ১০ নভেম্বর মঙ্গলবার কাশিমপুর থানার লতিফ পুর মুসানগর এলাকায় গেলে ভোক্তভোগীরা সাংবাদিকদের জানায়, মরহুম আফসার মন্ডলের ছেলে মোঃ আজিম উদ্দিন ও অসীম উদ্দিন এর ছেলে মনির মন্ডল এসব অবৈধ গ্যাস সংযোগ প্রদান করে। তারা জোরপূর্বক ভাবে এলাকার মানুষকে গ্যাস সংযোগ নিতে বাধ্য করে। গ্যাস সংযোগ নিতে না চাইলে তারা বিভিন্ন ভাবে ভয় ভীতি ও হুমকি প্রদান করে। এলাকাবাসী ও স্থানীয়রা আরও জানান,আজিম উদ্দিন প্রতি বাড়ীতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ দিয়ে ২০ /৩০ হাজার টাকা দিতে হয়। এব্যাপারে প্রতিবেশী কলেজ পড়ুয়া ছাত্র মোঃ মোরশেদ আলম ফিলিপ এর ছেলে আশিকুর রহমান হিমেল বাধা দিলে আজিম উদ্দিন ও তার সহযোগীরা তাকে প্রাণ নাশের হুমকিসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে বলে জানান এলাকা বাসী। আজিম উদ্দিন লতিফ পুর ২ নং ওয়ার্ডের জামাত শিবিরের সভাপতি বলেও জানান এলাকাবাসী।

এবিষয়ে ভুক্তভোগী হিমেল জানান, আজিম উদ্দিন ও তার সহযোগীরা অবৈধ ভাবে রাতের আঁধারে গ্যাস সংযোগ প্রদানের সময় আমিসহ কয়েকজন বাঁধা দিতে গেলে তারা আমাদের উপর চড়াও হয়ে যায় এবং আমাদেরকে বিভিন্ন ভাবে ভয় ভীতি ও আমাকে প্রাণে মারা হুমকি দেয়। তাদের অপরাধ দামাচাপা দেয়ার জন্য আমার নামে মিথ্যা মামলা ও অনলাইনসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন প্রকার অপপ্রচার চালিয়ে আমার সুনাম নষ্ট করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে আসল অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাচ্ছি।

এব্যাপারে আজিমের সাথে তার মুটোফোনে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। তবে তার আপন বড় বোন ঘটনার সততা স্বীকার করেন।
উক্ত ঘটনা সম্পর্কে জানতে চাইলে কাশিমপুর থানার পুলিশের উপ পরিদর্শক আল আমিন জানান,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে গিয়ে মাটি খোড়া দেখতে পাই কিন্তু সেখানে কাউকে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published.