গাজীপুরে ভুয়া এনএস আই কর্মকর্তা আটক

অপরাধ

মোঃ আরিফুল ইসলাম খান শাহীন :
গোয়েন্দার (এনএসআই) সহকারী পরিচালক পরিচয় দেয়া এস এম শাহীন (৩৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। আটক এস এম শাহীন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার হরিপুর এলাকার মো. কবির ইসলামের ছেলে।বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়। গাজীপুর জেলা এনএসআই কর্মকর্তারা ও মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে আটক করে।

মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন সরকার জানান, জেলার বিভিন্ন এলাকায় রাজনৈতিক নেতাসহ বিভিন্ন ব্যক্তির কাছে শাহীন এনএসআই’র সহকারী পরিচালক পরিচয় দিয়ে আসছিলেন। বিভিন্ন ব্যক্তিকে এনএসআইসহ বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছিল শাহীন।

পরে বিষয়টি গাজীপুর জেলা এনএসআই’র নজরে আসে। তারপর শাহিনের উপর নজরদারি করে এনএসআই সদস্যরা। এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে গোয়েন্দা পুলিশের সহযোগিতায় শাহীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে তার ছবি সংযুক্ত নকল এনএসআই’র পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন সরকার জানান, এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.