কুমিল্লায় কভার্ড ভ্যান-অটোরিকশা সংঘর্ষ,নারীসহ প্রাণ গেল পাঁচজনের

দুর্ঘটনা

রুবেল মজুমদার :
কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৫ যাত্রী নিহত হয়েছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় দিক দাউদকান্দির আমিরাবাদ-সাচার সড়কের ছোট লক্ষীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, দাউদকান্দির কালাঘোনা দক্ষিণ নগর গ্রামের মৃত চিত্তরঞ্জন মন্ডলের ছেলে পীযুষ মণ্ডল (২৮), আনোয়ার খোলা এলাকার মৃত শরাফাত উল্লাহর স্ত্রী জাহানারা বেগম (৫৫) ও ছেলে মোহাম্মদ শফিউল্লাহ (২৪), দক্ষিণ নগর এলাকার মোহাম্মদ রুহুল আমিনের ছেলে মো. মনির হোসেন (৩৫) এবং ধরজ খোলা এলাকার মোহাম্মদ অহিদের ছেলে মোহাম্মদ ইসমাইল (৩৮)।

আহত দুজন হলেন—দাউদকান্দির আঙ্গাউড়া গ্রামের বাসিন্দা সাদিয়া (২০) ও শরীফ (৫)। আহত দুজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে দুজনকে ঢাকায় পাঠানো।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক বলেন, সকালে কচুয়াগামী কাভার্ড ভ্যান ও আমিরাবাদগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত পাঁচজনের লাশ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। লাশগুলো পুলিশের হেফাজতে। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের কাজ চলছে।
নিহতের লাশ শনাক্ত করা হয়েছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নীলিমা আলম বলেন, নিহত পাঁচজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। আহত শরীফের মুখ ও মাথা থেঁতলে গেছে আর সাদিয়ার হাত ভেঙে গেছে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.