কুমিল্লার লাকসাম থানার ৪ পুলিশ অফিসার পেলো আইজিপি সম্মাননা

অন্যান্য

আমিনুল ইসলাম, লাকসাম থেকে :
“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে লাকসামের মানুষের জানমালের নিরাপত্তা দেওয়াই লাকসাম থানা পুলিশের কাজ। আর এই কাজ করাই লাকসামের ইতিহাসে এই প্রথম দৃষ্টান্ত সৃষ্টি করলেন লাকসাম থানার ৪ পুলিশ অফিসার।

গতকাল ৩১ জানুয়ারি কুমিল্লা জেলা পুলিশ সুপার থেকে এই সম্মাননা গ্রহণ করেন সহকারী পুলিশ সুপার লাকসাম সোমেন মজুমদার ২০২৩ সালের ১৩ আগস্ট লাকসাম মনোহরগঞ্জ উপজেলার সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল হিসেবে দায়িত্ব গ্রহণ করেই ডাকাত সর্দার মনিরসহ ২ জনকে গ্রেফতার ও লুন্ঠিত টাকা, স্বর্নালংকার উদ্ধার করায় এই আইজিপি”র পক্ষ থেকে সম্মাননা পুরুষ্কার গ্রহণ করেন।

অপরদিকে ১১ সেপ্টেম্বর ২০২৩ লাকসাম থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার করায় আইজিপি সম্মাননা পেয়েছেন টমাস বড়ুয়া ও এসআই মো: আনোয়ার সহ সঙ্গীয় ফোর্স।

অজ্ঞানপার্টির ৩ সদস্যসহ চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করায় আইজিপি সম্মাননা পেয়েছেন লাকসাম থানার আরেক চৌকশ পুলিশ অফিসার এসআই আশ্রাফুল আলম।

লাকসাম থানায় ৪ টি আইজিপি সম্মাননা পাওয়ায় সকল অফিসারদের প্রতি কৃতজ্ঞতা ও অন্যায়কে বা আইনবহির্ভূত কোন কাজ লাকসামে হতে দেওয়া হবেনা বলে জানিয়েছেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন খান।

Leave a Reply

Your email address will not be published.