এবার নাটক প্রযোজনায় ডিপজল

বিনোদন

রিয়েল তন্ময় :
এবার চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত ডিপজল ছোটপর্দার জন্য নাটক নির্মাণ শুরু করেছেন। তার ডিপজল ফিল্মস থেকে একের পর এক ধারাবাহিক ও একক নাটক নির্মিত হবে বলে তিনি জানিয়েছেন। তবে তিনি অভিনয় করবেন না। প্রাথমিকভাবে তিনটি ধারাবাহিকের নির্মাণ কাজে হাত দেয়া হয়েছে। গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘গাধার পাল’ নামে প্রথম ধারাবাহিকের কাজ। ডিপজলের সাভারের শুটিং হাউসে এর শুটিং শুরু হয়েছে। এটি রচনা করেছেন লিটন খন্দকার। পরিচালনা করছেন আবিদ রেহান। অভিনয় করছেন, বড়দা মিঠু, তারেক স্বপন, নূরে আলম নয়ন, আবিদ রেহান, পারভেজ সুমন, সূচনা শিকদার, সিলভী, জুয়েল প্রমুখ।

অভিনেতা বড়দা মিঠু জানান, ধারবাহিকটি প্রথমে ১৩ পর্ব দিয়ে শুরু হবে। তারপর এর পর্ব সংখ্যা বাড়তে থাকবে। এর গল্পে থাকবে ভিন্নতা। দুই-তিন পর্ব মিলে একটি গল্প শেষ হবে। এভাবে পরবর্তী পর্বগুলোতে নতুন নতুন গল্প দেখা যাবে। এই ধারাবাহিকটি শেষ হলে পরের দুটি ধারবাহিকের কাজ শুরু হবে।

নাটক প্রযোজনা প্রসঙ্গে ডিপজল বলেন, আমি সিনেমার মানুষ। সিনেমা যেমন বিনোদনের বড় মাধ্যম তেমনি শিক্ষারও মাধ্যম। নাটকের বিষয়টিও তেমন। উভয় মাধ্যমই মানুষকে আনন্দ দেয় এবং তাদের কথা বলে। চিন্তা করে দেখলাম, ইদানিং ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে নাটকের মান খুব খারাপ হয়ে গেছে। গল্প থাকে না, অশালীন সংলাপ থাকে, মানসম্মত মনে হচ্ছে না। তাই চিন্তা করেছি, সুষ্ঠু ধারার বিনোদনমূলক নাটক এবং যাতে কিছু কথা থাকে এমন নাটক নির্মাণ করে দর্শকদের উপহার দেই। এ চিন্তা থেকেই নাটক নির্মাণ করছি। এটি আমার জন্য একটা এক্সপেরিমেন্ট বলতে পারেন। তবে আমি বড় পর্দার মানুষ, বড় পর্দাই আমার কাছে সবার আগে।

ডিপজল জানান, নাটকগুলো চ্যানেল নাইনে প্রচারের জন্য নির্মাণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.