সিরাজগঞ্জের শাহজাদপুরে ৯ মাসের শিশুকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড মা

অপরাধ

শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি :
শাহজাদপুরে ৯ মাসের শিশুকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড মা।থানায় মামলা দ্বায়ের ।খুনি মা গ্রেপ্তার।
জানা যায়, গতকাল মঙ্গল রাত সারে ৮ টার সময় উপজেলার পোরজনা ইউনিয়নের জোত পাড়া গ্রামে মখদম আলী ব্যাপারীর পুত্র মোঃ আব্দুল্লাহ আল মামুন তার স্ত্রী সন্তানকে রেখে নওগা জেলায় ধান কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এ সময় তার মা বোন তাকে বিদায় জানাতে তার সাথে বের হয়। ছেলেকে বিদায় দিয়ে বাড়িতে এসে তার ছেলের বৌ মোছাঃ মুক্তা খাতুন (২৩)কে দেখতে না পেয়ে তার ঘরে গিয়ে দেখে ৯ মাসের শিশু ফাহিম এর রক্তাক্ত লাশ পরে আছে তার চিৎকারে আসে পাশের লোকজন ছুটে এসে শিশুটির মা মুক্তাকে গ্রামে খুজে না পেয়ে থানা পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় ।
পরে শাহজাদপুর থানা পুলিশ ঐ রাতেই পৌর এলাকার করতোয়া সেতুর পূর্ব পাশে চেক পোষ্ট বসিয়ে মা মুক্তা খাতুনকে গ্রেপ্তার করে। পরদিন আজ বুধবার সকালে নিহত শিশুটির পিতা আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে স্ত্রী মুক্তাকে আসামীকে শাহজাদপুর থানায় একটি মামলা দ্বায়ের করেছে ।এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন , আসামী মুক্তা খাতুন তার শিশু পুত্রকে গলা কেটে হত্যা করেছে আসামী তা স্বীকার করেছে।
জানা যায়,গত ৭ বছর আগে একই ইউনিয়নের ছোট মহারাজপুর গ্রামের মোহাম্মদ আলীর পালীতো কন্যা মোছাঃ মুক্তা খাতুনের সাথে জোৎপাড়া গ্রামের মখদুম আলী ব্যাপারীর পুত্র আব্দুল্লাহ আল মাহমুদের সাথে বিয়ে হয়।বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলোহ চলছিল তারই জের ধরে এ ঘটনাটি ঘটে। শিশুটির লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে ও আসামীকে উপজেলা আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.