সফল সমাপ্তি ঘটলো রামানন্দ গোস্বামী আশ্রমের ১০৭তম তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন ও মহোৎসব

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
কুমিল্লার তিতাসে শ্রী শ্রী রামানন্দ গোস্বামী আশ্রম কমিটির উদ্যোগে বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন ও মহোৎসবের সফল সমাপ্তি ঘটেছে।

৩২ প্রহর ব্যাপি ১০৭ তম বার্ষিক মহোৎসব শুরু হয়েছিল ৯ মাঘ ১৪২৮ বাংলা এবং ১৫ মাঘ ১৪২৮ বাংলা রোজ শনিবার দ্বি-প্রহরে শ্রী শ্রী মহাপ্রভুর ভোগরাগ অন্তে মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় শেষ দিনে উপস্থিত ছিলেন আশ্রম কমিটির সভাপতি, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সাবেক আহ্বায়ক, সাবেক কো-অপ্ট সদস্য , এক সময়ের তুখোড় ছাত্রনেতা বিবেকানন্দ পোদ্দার বিবু, সাধারণ সম্পাদক শ্রী নিতাই সাহা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহম্মেদ ফকির, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম মেম্বার, মোফাজ্জল হোসেন মেম্বার, ফ্রেন্ডস ক্লাবের সদস্য মাঈনুদ্দিন বেপারি, কাইয়ূম হোসেন মনজু, সাজ্জাত হোসেন অপূর্ব, ইকবাল হোসেন, রামানন্দ গোস্বামী আশ্রম কমিটির সহ সভাপতি অজিত পোদ্দার, সহ সাধারণ সম্পাদক বিপ্লব পোদ্দার, কিশোর পোদ্দার, কোষাধ্যক্ষ মনিন্দ্র পোদ্দার, সহ কোষাধ্যক্ষ রঞ্জিত নমঃ, ভান্ডার রক্ষক সঞ্জয় দাস, সাংস্কৃতিক সম্পাদক অশোক পোদ্দার ও সহ প্রচার সম্পাদক জীবন সাহা প্রমূখ।

বিশেষ কাজ থাকায় উপস্থিত থাকতে পারেন নি কুমিল্লা ২ আসনের এমপি সিআইপি সেলিমা আহমাদ মেরী, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার এবং শারীরিকভাবে অসুস্থ থাকায় আসতে পারেননি তিতাস উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী।

তবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় সাংসদ সেলিমা আহমাদ মেরী রামানন্দ গোস্বামী আশ্রমের সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষ করে এই আশ্রমের উন্নয়নে আশ্রম কমিটির সভাপতি বিবেকানন্দ পোদ্দার বিবুর ভূয়সী প্রশংসা করেছেন তিনি। তিনি বলেন, বিবু আমার ছোট ভাই। একজন নিবেদিতপ্রাণ আ’লীগ নেতা। তার পরিবারের সাথে আমাদের পরিবারের একটি বন্ধন রয়েছে। দীর্ঘদিনের সেই বন্ধন অটুট থাকুক সেই প্রত্যাশা সব সময়। তিনি আশ্রমের উন্নয়নে সব সময় সহযোগিতা করবেন বলেও জানান।

হরিনাম সংকীর্ত্তন সুন্দরভাবে শেষ হওয়ায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার। তিনি উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করেন এবং এই প্রতিষ্ঠানের উন্নয়নে তিতাস উপজেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতার হস্ত সব সময় প্রসারিত থাকবে বলে অভিপ্রায় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.