শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আশুলিয়ায় দুইজনকে গৃহদান

অন্যান্য

মনির হোসেন :
শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের মত আশুলিয়ায় থানা যুবলীগের সফল আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের ব্যাবস্থাপনায় গৃহহীন দুইজনকে গৃহদান করেছেন মোঃ কবির হোসেন সরকার।
রোববার (১৭ অক্টোবর) দুপুরে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যেমে আশুলিয়ার ইয়ারপুর গ্রামের আবু ছায়েদ ও ধনাইদ গ্রামের শাহিদা বেগমের মাঝে গৃহের চাবি প্রদান করেন আশুলিয়া থানা যুবলীগের সফল আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুবলীগ ঘোষিত বিভিন্ন কর্মসূচির মধ্যে একটিছিল আশ্রয় কর্মসূচি। এই কর্মসূচির মাধ্যমে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার তাদের মাঝে গৃহদান করেন।

এ সময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, যুবলীগ মানেই মানবিক, যুবলীগ মানেই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি আরও বলেন, যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের মতো আমি আমার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের দুই গ্রামের দুই অসহায় ব্যক্তি আবু সায়েদ ও সাহিদা বেগমকে বাড়ি করে দিয়েছি।তিনি আরও বলেন আমার ইচ্ছা আছে আরো তিনটি ইউনিয়নে তিনটি বাড়ি করে দেব ইনশাল্লাহ।

 

এসময় ভার্চুয়াল যোগাযোগের মাধ্যেমে যুবলীগের চেয়ারম্যান বলেন, পৃথিবীতে রাজনৈতিক অনেক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে কিন্তু বঙ্গবন্ধুর ফ্যামিলির উপর যে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা কখনই মেনে নেওয়া যায় না। ঘাতকরা শিশু রাসেল কে হত্যা করার আগেই একাধিকবার হত্যা করেছে। শিশু রাসেল বলেছিল আমি আমার মায়ের কাছে যাবো। তখন তারা বলেছে আয় তোকে তোর মায়ের কাছে নিয়ে যায়। তখন বেঈমানের দল শেখ রাসেলকে তার বাবা, চাচা, চাচি সকলের লাশের পাশে হাটিয়ে হাটিয়ে দেখিয়ে দেখিয়ে নিঃস্ব ভাবে বুলেটের আঘাতে রাসেল কে হত্যা করেছিল। তিনি আরো বলেন, আমার যখন শেখ রাসেলের কথা মনে পড়ে তখন আমি আমার মনের ভিতরে একটা চাপা ব্যথা অনুভব করি।

 

এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, সাধারন সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক সোহেল সরকার, আশুলিয়া থানা যুবলীগ নেতা ইন্জিনিয়ার মোঃ বকুল হোসেন ভুঁইয়া,মোঃ সালাউদ্দীন সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, সহ ওয়ার্ড, ইউনিয়ন ও আশুলিয়া থানা যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপচিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.