বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় আশ্রয় দান কর্মসূচী

অন্যান্য

মোঃ রিপন মিয়া :
আশুলিয়ায় যথাযথ মর্যাদায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের মত আশুলিয়ায় থানা যুবলীগের সফল আহবায়ক কবির হোসেন সরকারের ব্যাবস্থাপনায় গৃহহীন একজনকে গৃহ দান করেছেন মোঃ কবির হোসেন সরকার।
বৃহস্পতিবার (১১ নভেম্বর ) দুপুরে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যেমে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড ঘোষবাগ ভূঁইয়া বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন আকলিমা বেগম (৬০) মাঝে গৃহের চাবি প্রদান করেন আশুলিয়া থানা যুবলীগের সফল আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে এটি ছিল আশ্রয়দান কর্মসূচি।আর এই কর্মসূচির মাধ্যমে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার তাদের মাঝে গৃহ দান করেন।
এ সময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, যুবলীগ মানেই মানবিক, যুবলীগ মানেই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি বলেন, যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের মতো আমি আমার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ঘোষ গ্রামের এক অসহায় ব্যক্তি আকলিমা বেগমকে বাড়ি করে দিয়েছি।তিনি আরও বলেন আমার ইচ্ছা আছে আরো তিনটি ইউনিয়নে তিনটি বাড়ি করে দেব।
এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার,সাধারন সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক সোহেল সরকার,আশুলিয়া থানা যুবলীগ নেতা ইন্জিনিয়ার মোঃ বকুল হোসেন ভুঁইয়া, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, মোঃ আমিনুল ইসলাম সরকার সহ ওয়ার্ড, ইউনিয়ন ও আশুলিয়া থানা যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।এসময় সকল নেতাকর্মী নিয়ে কেক কেটে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.